• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


২৪২ বস্তা চাউল জব্দ, আটক ২ 


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২১, ০৬:৪১ পিএম
২৪২ বস্তা চাউল জব্দ, আটক ২ 

নওগাঁর মহাদেবপুর থ🎃েকে চুরি যাওয়া ২৪২ বস্তা চাউল পাব🎀নার চাটমোহর ও আটঘরিয়া থেকে জব্দ করেছে পুলিশ।

শনিবার (৪ ডিসেম্বর) সকালে চাউল জব্দ ও দুইজনকে আ♏টক করা হয়েছে।

আটককৃতরা হলেন চাটমোহর উপজেলার মথুরাপুর ইউনিয়নের বাহাদুরপুর পশ্চিমপাড়া গ্রামের জোনাব আলীর ছেলে রফিকুল ইসলাম (৪০) ও আটঘরিয়া উপজেলার ﷽কুমে🦹শ্বর গ্রামের ছইমুদ্দিনের ছেলে শাহজাহান প্রামানিক (৪৫)।

অভিযানে নেতৃত্ব দেওয়া মহাদেবপুর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ দায়ের করা অভিযোগের বরাত দিয়ে বলেন, মহাদেবপুরের ভাই🤪 ভাই রাইস এজেন্সি থেকে ২৮০ বস্তা চাউল নিয়ে একটি ট্রাক ফেনীর উদ্দেশ্যে রওনা হয় বুধবার (১ ডিসেম্বর)। কিন্তু সে চাউল আর গন্তব্যে পৌঁছায়নি। চাউল মিল মালিক মহাদেবপুরের আবু নাসিম মশিউর রহমান খোঁজ নিয়ে জানতে পারেন, ট্রাকচালক তার চাউল পাবনার আটঘরিয়ায় বিক্রি করে পালিয়েছে।

মহাদেবপুর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, পলাতক ট্রাকচালকের নাম আব্দুস সালাম (৫০)। তার বাড়ি পাবনার আমিনপুর থানা এলাকায়।𝓰 পিতার নাম আনোয়ার হোসেন। এভাবেই ট্রাকচালকের ন𝓰াম ঠিকানা দেওয়া আছে। তার ট্রাকের যে নাম্বার ব্যবহার করেছে সেটি ভুয়া। তাই তার নাম ঠিকানা কতুটুক সত্য সেটি খতিয়ে দেখা হচ্ছে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আনোয়ার হোসেন চাউল উদ্ধার ও আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, “মহাদেবপুর থানার 🐈মামলায় তাদের গ্রেপ্তার করা হয়েছে। চাটমোহর থানায় এ বিষয়𒆙ে একটি সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে।”

Link copied!